কিভাবে বাড়িতে কাজ করে মাসে বাড়তি ৫০০০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করা যায়?

কিভাবে বাড়িতে কাজ করে মাসে বাড়তি ৫০০০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করা যায়?
কিভাবে বাড়িতে কাজ করে মাসে বাড়তি ৫০০০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করা যায়?


যখন আমি আমার ব্লগটি শুরু করি, আমি প্রথম মাত্র ১০০০ টাকা অতিরিক্ত আদায় করতে চাই, আমি সাপ্তাহিক জীমে অংশগ্রহন করতে পারি।


যদিও আমি সোশ্যাল মিডিয়া ম্যানেজার হিসাবে সপ্তাহে ১০ ঘন্টা কাজ করতাম, এখনও আমি সেই কাজ থেকে অর্থ বিল, খাদ্য এবং আমার ব্লগিং মূল্যগুলি, ভালদিত করা শুরু।


সৌভাগ্যক্রমে, আমার ব্লগ এবং দ্রুত ফেসবুক থেকে ইনকাম করছি, এবং তিনজনের মধ্যে আমি এটি থেকে অর্থ উপার্জন শুরু করেছি। আজ আমার ব্লগ আয় আমার প্রাথমিক উৎস। আমার গল্পের বিন্দু, যদি একটা ইচ্ছা আছে একটা উপায় আছে। আপনি যদি একটি প্রতি ৫০০ টাকা করতে পারেন তবে আপনি অন্য মাসে ১০০০ টাকা করতে পারেন।


এখানে আমি কিছু বলে যার দ্বারা আপনিও বাড়তি আয় করতে পারবেন।


১। ফেসবুক থেকে ইনকাম।

আমরা এখনো যারা ইনকাম করি না তাদের একটা বড় অংশই ফেসবুকে দিতে দিতে পারে না বলে অনেক টাকা ব্যায় করি ইন্টারনেট(এমবি) এর জন্য। এই অবস্থা থেকে বের হতে আসতে ফেসবুকে আয়ের উৎস করা যায়? জ্বী অসংখ্য মানুষ ফেসবুক থেকে ইনকাম করছে। - বিস্তারিত দেখুন


২। লিংক শেয়ার করে ইনকাম।


লিংক শেয়ার করা, মূলতো কোন একটি কনটেন্ট বন্ধুদের সাথে শেয়ার করা আপনি প্রতিনিয়তই কোন লিংক শেয়ার করছেন ফ্রিতে !! এখন থেকে শেয়ার করবেন আপনার আধিপত্য বিস্তার করবেন। বিস্তারিত দেখুন


৩। ভিডিওনীতি ইনকাম।


প্রতিদিন ইউটিউবে আমরা কত ইন্টারনেট নষ্ট করি শুধু আজাইরা ভিডিও নেটওয়ার্ক। এখন থেকে আর ফ্রি কোন ভিডিও দেখবেন না। আজ থেকে শুরু ভিডিও অবস্থা ইনকাম। বিস্তারিত দেখুন


৪। ইমেল করে ইনকাম।


ইমেল করে ইনকাম করা অন্যদের থেকে বেশি আয়ের এবং সহজ, আপনাকে একটি মানুষ বিস্তারিত দেখুন


৫। ওয়েবসাইট ভিজিট করে ইনকাম।


কোডার ট্রাফিক আইন আপনি পাবেন ইনকাম। একটি নির্দিষ্ট ওয়েবসাইটের লিংক শেয়ার করে বা নিজে এবং প্রকাশনার মানুষদের ভিজিট করালে বশিস পাবেন। -বিস্তারিত দেখুন



৬। অ্যাডওয়ান্স ইনকাম।


প্রতিদিন ইউটিউবে বা অনলাইনে আমরা শতকরা এডবাসী শুধুই ফ্রি। এখন থেকে আর ফ্রি কোন এড দেখবেন না। আজ থেকে শুরু এড ওয়েব ইনকাম। বিস্তারিত দেখুন

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.