তোমাকে খুব ভালোবাসি তাই ভুলতে পারিনা

আজ আমার মনটা ভিষণ খারাপ, ভাবছি শুধু তোমাকে
কেমন করে পারলে তুমি আমাকে আঘাত দিতে।
একটু কি হয়নি মায়া আমার জন্য? তোমার এত ভালোবেসেছিলাম পর করে দিলে আমায়,
Sad,sms,mrgolpo,Golpo free


 এটি কার হাত দিয়েছো আঘাত ভেঙেছ মন হয়েছ কি সুখি আজ
তুমি থাকো সুখে আমি মরি দুঃখে নিও না আমার খবর আমি থাকবো ভালো নিয়ে পোড়া অন্তর
কত কথা বলার ছিল হয়নি বলা তোমাকে তার আগেই তুমি হারিয়ে গেলে অন্য জনের সাথে কি দোষ ছিল আমার কি ছিল অপরাধ তিলে তিলে ধ্বংস করে দিলে মনে করলে মনে আঘাত জীবনে যদি কারো মন ভেঙে থাকো তাহলে কখনোই সুখের দেখা পাবে না কারণ তুমি আমাকে আজ ঢুকিয়েছ অন্যজনও তোমাকে ঠকাবে তখন বুঝবে ঢোকানোর কি যন্ত্রণা এবং কি মনের মানুষকে আঘাত করার কি যে দুর্বিসহ যন্ত্রনা তা তুমি তখন বুঝতে পারবে এখন হয়তো আনন্দে তোমার কাছে সময় আমি হয়তো দু চোখের জলে ভাসিয়ে দিয়েছি আমার কান্নার জল কেউ দেখার মতো নাই হয়তো তোমার পাশে আজকেও আছে তুমি কাঁদলে হয়তো তোমার চোখের জল মুছে দেবার মত লোক আছে কিন্তু আমার আস্থা নেই যা ছিল তা তো হারিয়ে গেছে কাকে ভালোবেসে ছিলাম মাঝে মাঝে মনকে প্রশ্ন করি কার জন্য এত উদাস তুমি হয়তো জীবনের বাকে ছবি তোমার সাথে আর কখনো দেখা হয়ে যায় তখন তুমি আমাকে হয়তো সরি বলবে কিন্তু তার আগেই তো সবকিছু শেষ হয়ে গেল নিষ্পাপ নির্দয়ের মত ভেঙে দিলে আমার এই অন্তর তবু আমি চাই তুমি সুখে থাকো তুমি ভালো থাকো আমাকে নিয়ে আর ভেবো না আমি আমার চোখের জল নেই বুকে বেদনা কষ্ট নিয়ে সুখে থাকবো সারাটা জীবন ভুল তো আমি করেছিলাম কারণ মন থেকে তোমাকে ভালোবেসেছিলাম এই মনের ঘরে আর কাউকে জায়গা দিতে পারিনি হাজারবার চেয়েছিলাম তোমাকে ভুলে যেতে কিন্তু মন যে তোমাকে বলতে চাই না বারবার তোমার কথা মনে করিয়ে দেয় তোমার সাথে থাকা যে স্মৃতিগুলো জড়িয়ে ছিল তা কখনোই ভুলার মত নয় কিভাবে এত নিষ্ঠুর হলে তুমি তোমাকে খুব দেখতে ইচ্ছে করছে কিন্তু কি করবো বলো মঞ্চে আজ সইছে না শুধু তোমার জন্য ব্যাকুল হয়ে রয়েছে জানি তুমি আমার নিয়ে ভাবনা কিন্তু আমি আজও প্রতি রাত তোমায় নিয়ে ভাবি তোমাকে ছাড়া এক মুহূর্ত আমার ভালো সময় কাটে না প্রতিটা সময় তোমাকে খুব মিস করি তুমি কোথায় আছো আর জানা নেই আমার যেখানেই থাকো ভালো থেকো আর যদি সময় পাও তাহলে আমাকে স্মরণ করো আমি চলে আসবো তোমার সেই মনের ঘরে যেখানে ছিল আমার বসবাস ভালোবাসা পাপ নয় তবুও আমি আজ পাপী হয়ে গেলাম কারন তোমাকে আমার মনের ভিতর আগলে রাখতে পারলাম না তোমাকে আজ আমার মনের মত করতে পারলাম না তুমি তোমার মত করে তুমি চলে গেলে আর আমাকে ফেলে গেলে এই একা একা জীবনে আর কতকাল এভাবে একা থাকবো জানিনা কিন্তু তোমাকে আমি সারা জীবনেও ভুলব না কারণ তোমার থেকেই আমি শিখেছিলাম ভালবাসার মানেটা কি তোমার থেকেই শিখিয়েছিলাম সুখ মানে কি তোমার থেকেই শিখিয়েছিলাম জীবন মানে কি তাহলে তুমি কি আমায় এভাবে ফেলে যাবে অসম্ভব তা কখনোই হতে পারে না যত জীবন বাসবো তোমাকে স্মরণ করে যাবে এবং কি তোমাকে খুঁজে যাব সারাটা জীবন ধরে তোমাকেই ভালোবেসে যাবো সত্যি কথা বলতে কি আমি তোমাকে ছাড়া এক মুহূর্ত থাকতে পারিনা আমি তোমাকে এতটাই ভালবাসি যে আমার নিজের প্রতি কোন মায়া নাই শুধুমাত্র সবকিছুই তোমার জন্য তোমার প্রতি আমার সব ভালোবাসা উজাড় করে দিয়েছি তোমার প্রতি আমার সব উজাড় করে দিয়েছে কিছুই নেই আজ আমার কাছে আমি নিঃস্ব হয়ে গেছি
হয়তো তুমি কারো সাথে ফোনে কথা বলতে বলতে ব্যস্ত অথচ আমার কারো সাথে কথা বলার সেই সুযোগ নেই কারণ যে ছিল সে তো আমাকে ছেড়ে চলে গেছে তাই আর কি করবো আমি আমার ডায়েরিতে আমার মনের কথাগুলো লিখে রাখলাম জানি আমার লেখাগুলোর কোন গোছালো নেই তবুও যা মনে এসেছে তাই লিখে চলেছি জানি আমার এই ভাষা কেউ বুঝতে পারবে না একমাত্র আমি বুঝতে পারবো আমি ছাড়া এই ভাষা বোঝার মত আর কারো ক্ষমতা নেই সে বুঝতে পারে যে আমাকে সত্যি ভালোবেসে ছিল সে হয়তো আমারে গোছালো কথাগুলো কথাগুলো না বুঝতে পারলে জীবনটা যেভাবে করেছিল হয়তো সে এই লেখাগুলো সেবা পৌঁছাতে পারতো কিন্তু আমার কপালটাই খারাপ আমার কপালে ছিল না তাই এরকম হয়েছে আজ অনেক রাত হয়ে গেছে প্রতি রাতে জেগে থাকি কি করবো ঘুম আসে না দুচোখে ঘুম ঘুমের মানুষ আছে তাহলে কিভাবে ঘুম আসে

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.