পুতুল বউ - পর্ব - ১১ - bangla choti golpo - bangla love story pdf

 


পুতুল বউ

পুতুল বউ - পর্ব - ১১ - bangla choti golpo - bangla love story pdf
পুতুল বউ - পর্ব - ১১ - bangla choti golpo - bangla love story pdf


                   ★★পর্ব - ১১★★

.মিষ্টি এখনো রুমে আসে নি।

আবির এর ছবি আকা প্রায় শেষ।

খুব সুন্দর করে একেছে সে তার #পুতুল_বউ কে।খুব ইচ্ছে হয় আমার পুতুল বউ টা কে এইভাবে নিজ হাতে সাজাতে ঠিক যেমন মনমতো করে এখন সাজাচ্ছি।


ইশশশশ...... কতো কাছে থেকে দেখছি এই পুতুল তাকে।এইভাবে এতো কাছে থেকে যদি আমার লজ্জাবতী বউ টা কে দেখতে পারতাম তাকে ছুতে পারতাম.....!!!!

.

ছবি আকা শেষ। 

এখন চিঠি লিখতে হবে মিষ্টি রুমে আসার আগে।

আবির সামনে কাগজ আর হাতে কলম নিয়ে ভাবছে ----- আমি তো কখনো লাভ লেটার লিখি নি।আমি কি আজ লাভ লেটার লিখবো??

এইটা কে ই কি প্রেম পত্র বলে??

নাহ.......এইটা তো কোনো প্রেমিকার জন্য নয়।

এইটা আমার লজ্জাবতী বউয়ের লজ্জা ভাংগানোর পত্র কিংবা তাকে ছুয়ে দেওয়ার অনুমতি পত্র ও বলা যেতে পারে।

আচ্ছা চিঠি টা পড়ে ও কি হাসবে???

নাকি তার পাগল বরের পাগলামী দেখে একটু অবাক হবে....???

.

মিষ্টি এসে পড়লো কি না তা দেখার জন্য দরজার দিকে ঊকি দিলো আবির..... না এখনো আসে নি।

.

আবির ওর মনের কথাগুলো অনেকটা সাজিয়ে ঝটপট লিখে ফেলল।

লিখা শেষে হঠাৎ চোখ গেলো রুমের কোণে রেখে দেওয়া গিটার টার দিকে।

খুব ভালো গান গায় আবির ।

আচ্ছা চিঠি টা পড়ার পর অন্তি যখন লজ্জা লজ্জা ভংগি তে বিছানার কোণায় এসে বসবে তখন ওকে বেলকোনিতে বসে একটা গান গেয়ে শোনালে কেমন হবে???

উমমমম......মন্দ হবে না।

.

আচ্ছা বাকি সব প্লানিং তো পরে কিন্তু এতো দেরি হয়ে গেলো মিষ্টি এখনো রুমে আসছে না কেনো?

খাবার সময় হাত ধরেছি বলে রাগ করে নি তো???

গিয়ে দেখে আসি......

.

সবজায়গায় খুজে ও মিষ্টি কে পেলো না আবির ।

অবশেষে বড় আপার রুমে গিয়ে দেখে আপার বিছানায় মিষ্টি ঘুমিয়ে আছে।

.

হায়!!! হায়!!!......... যার জন্য এতো আয়জোন এতো ভাবনা সে এইখানে এসে ঘুমিয়ে আছে....

মনটা ই খারাপ হয়ে গেলো আববির এর।

.

এমন সময় রিফা ওয়াশরুম থেকে বের হয়ে বলল ---- কি রে আমি এখন তোর রুমে যাব ভাবছিলাম।

তোর বউ কে কখন থেকে রুমে যাওয়ার কথা বলছি কিন্তু ও এ কথা সেকথা বলে ই যাচ্ছে।

রুমে যেতে চাচ্ছে না সেইটা ভালো করে ই বুঝতে পারছি।

আচ্ছা তুই কি ওকে কিছু বলেছিস বা ও কি তর সাথে রাগ করেছে???

আবির ঠিক বুঝতে পারছে টেবিলে হাত ধরে থাকায় মিষ্টি লজ্জায় রুমে যেতে চাচ্ছিলো না।

তারপর রিফা কে বলল না তেমন কিছু তো হয়নি আপা।

এমনি মনে হয় তোমার সাথে গল্প করতে চাচ্ছিলো।

ও ত এখন তো ঘুমিয়ে ই গেছে ওকে ডেকে তুলে রুমে নিয়ে যা।

আবির মিষ্টি কে কয়েকবার ডাকলো কিন্তু মিষ্টি হুম বলে অন্যদিকে ঘুরে আবার ঘুমিয়ে গেলো।

মিষ্টি গভীর ঘুমে থাকায় রাফি বলল তোর বউ টা সত্যিইঈ একদম  বাচ্চা মেয়ে।ও তাহলে আজ আমার কাছেই সুয়ে থাকুক।

আবির ঠিক আছে বলে রুম থেকে বেরিয়ে গেলো নিজের রুমের দিকে।

এখন নিজের কপাল নিজের চাপরাতে ইচ্ছে করছে।

.

রুমে গিয়ে বিছানার দিকে তাকাতেই আবির একটা দীর্ঘ শ্বাস ফেলল তারপর আবার ফিরে গেলো রাফির রুমে।

কি রে আবার চলে এলি যে....... কিছু বলবি???

হুম..... আসলে মা তোমাকে ডাকছে।

অহ....আমি তো শুনতেই পাই নি।

ঠিকাছে আমি গিয়ে শুনে আসছি।

.

আবির মিথ্যে কথা বলে রিফা কে রুম থেকে সরালো।

বড় বোনের সামনে তো বউ কে কোলে নেওয়া যায় না।

আর কিছু না ভেবেই রিফা আসার আগে মিষ্টি কে কোলে তুলে নিয়ে রুমে গিয়ে মিষ্টি কে বিছানায় সুয়িয়ে দিলো।

.

মিষ্টির দিকে একদৃষ্টিতে তাকিয়ে আছে আবির।

ইশশশশশ...... কত্তো মায়াবি লাগছে আমার #পুতুল_বউ টা কে।

আবির  মিষ্টির কপালে একটা চুমু দিতে গিয়ে ও আবার দিলো না.......ঊহু.....আমার পরীটা এখন ঘুমিয়ে আছে।

আমি ওকে এই ভালোবাসার পরশ তা তখন দেবো যখন ও তা অনুভব করতে পারবে।

ওর লজ্জামাখা মুখ টা ওর সুন্দর্য যেনো আরো কয়েকগুন বাড়িয়ে দেয়।

আবির মিষ্টির দিকে তাকিয়ে বলল ------ এই যে আমার ঘুমকুমারী..... তোমার জন্য মনে কতো ভালোবাসা জমা রেখেছি তা কি তুমি জানো???

আমার আদর নিতে ইচ্ছে করে না তোমার??

জানো আমার বড্ড বেশী ইচ্ছে করে তোমার নিশ্বাস গুলোকে আমার গায়ে মাখতে,

দুজনে মিলে ভালোবাসার বৃষ্টিতে ভিজতে।

বড্ডবেশী ভালোবেসে ফেলেছি তোমায়, বলে মিষ্টির গাল কিছুটা টেনে দিলো।

.

আবির একটা সিগারেট টানতে বেলকনিতে যেতে চাইলে মিষ্টি ঘুমের মাঝেই আবির এর হাতটা টেনে ধরলো ওর অপ্রস্তূতভাবে বিছানায় সুয়ে পড়লো।

মিষ্টি আবির কে কে ঘুমের ঘোরে ই আবির  কে জড়িয়ে ধরলো।

আবির মুচকি হেসে নিজে ও মিষ্টি কে বুকে জড়িয়ে নিয়ে সুয়ে পড়লো।এই প্রথম ওরা একে অপর কে জড়িয়ে ধরে সুয়ে আছে।

আপাতত সিগারেট এর নেশা টা আর নেই......


Next part 

.

বি:দ্র: কিছু পাঠকদের অনুরোধে গল্প টার আরো কয়েক টা পর্ব লিখবো।

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.