Bangla Golpo pdf - পুতুল বউ শেষ পর্ব - Bangla choti golpo - bangla love story

 

পুতুল বউ

Bangla Golpo pdf - পুতুল বউ শেষ পর্ব - Bangla choti golpo - bangla love story
Bangla Golpo pdf - পুতুল বউ শেষ পর্ব - Bangla choti golpo - bangla love story 


                ★★{১৫ - (শেষ পর্ব)}★★


.আচ্ছা তাহলে রাতের খাবার টা খেয়ে নেই তারপর তোমায় সাজাবো।কারন এখন সাজালে তো মা বাবা সবাই দেখবে আর কিছু জিজ্ঞাস করলে উত্তর ঈ বা কি দেবে??

ঠিক আছে আপা ----- মাথা নেড়ে সায় দিলো মিষ্টি।

.

রাতে খাবার সময় মিষ্টি ইচ্ছে করেই আবির  পাশের চেয়ারে বসলো।

ঐ দিনের মতো ডাইনিং টেবিলের নিচে  নিজে থেকে আবির এর হাত ধরলো।

আবির  অবাক আর ভালো লাগছিলো ওর।

কিন্তু হাত টা ধরলো না আর নিজের হাত টা ও ছাড়ালো না।

বুঝতে পেরেছে মিষ্টি ওর রাগ ভাংগাতে চেষ্টা করছে তো আমি ও দেখি ম্যাডাম কি কি করে.......

এদিকে  আবির  ওর হাত ধরেনি বলে ওর খুব খারাপ লাগছে।

হুম....আরো কিছু করতে হবে।

.

রাতের সবার খাওয়া শেষ হওয়ার পর মিষ্টি নিজের রুমে না গিয়ে রিফার রুমে গেলো।

রিফা সাজানোর সব জিনিস বের করে তারপর মিষ্টিকে  নীল রং আর সোনালী পারের একটা সিল্কের শাড়ী পরতে দিলো।

তারপর এক এক করে সব প্রসাধনী দিয়ে সাজিয়ে দিলো।

বাহ!!!!!  আমার ভাইয়ের বউ কে তো চরম লাগছে।

তা বলি আমার ভাই য়ের তো আজকে এই রুপ দেখে মাথা ই ঘুরে যাবে।

এম্বুলেন্স এর প্রয়োজন কি পরবে না কি???

মিষ্টি লজ্জায় মাথা নামিয়ে হাসছে।

হয়েছে হয়েছে আর লজ্জা পেতে হবে না।অনেক রাত হয়েছে এবার রুমে যাও।ভাইটা তো অপেক্ষা করছে।

.

মিষ্টি রিফার রুম থেকে বের হয়ে কিছু দূর এগিয়ে আবার ফিরে এলো।

রিফা মেকাপগুলো গুছিয়ে রাখতে রাখতে বলল --- কি আবার ফিরে এলে যে...

 কিছু লাগবে???

ইয়ে মানে..... আপা

হুম বলো শুনছিতো...

মানে আপা.......আমার না ঐ ঘরে যেতে খুব লজ্জা লাগছে।

ভ্রু কুচকে তাকালো মিষ্টি দিকে.......বোকা মেয়ে বলে কি??

যার জন্য সাজলো তার সামনে যেতেই নাকি লজ্জা লাগছে।

রিফা হেসে বলল ---- ঠিক আছে তাহলে যেতে হবে না,আজকে রাত টা নাহয় আমার সাথেই ঘুমাও।

আমি তো তা বলি নি ----- মৃদু স্বরে বলল মিষ্টি।

তারপর আবার রুমের দিকে হাটতে লাগলো।

রিফা আবার ডেকে বলল ----- মিষ্টি???

হুম??----- কিছুটে ঘুরে উত্তর নিলো মিষ্টি।

দোয়া করি অনেক সুখি হও।

আমার ভাইটা অনেক ভালো।দেখবে তোমাকে অনেক ভাল রাখবে।

মুচকি হেসে রুমের দিকে পা বাড়ালো মিষ্টি।

.


রুমে গিয়ে কোথাও খুজে পাচ্ছে না আবির  কে।

এতো রাতে গেলো কোথাও??

বাড়ির সব জায়গায় খুজে না পেয়ে ছাদে গেলো মিষ্টি।

হুম.......  ঐ তো ছাদের রেলিং ধরে দাড়িয়ে আছে আবির ।

আপার কথা গুলো মাথায় ঘুরপাক খাচ্ছে ।

স্বামী সংসার নিয়ে আপার বলা কথাগুলো ভালো লেগেছে মিষ্টির।

কিন্তু কিভাবে কি করবে আবির  কে কি বলবে কিছুই মাথায় আসছে না।

.

এদিকে মিষ্টির হাতে থাকা চুড়ির ঝুনঝুন শব্দ ওর আসার সংকেত দিচ্ছে  আবির  কে।

কিন্তু ইচ্ছে করেই পেছনে ঘুরছে না।দেখি ও কি কি করে।

মিষ্টি কি করবে ভেবে না পেয়ে আবির  কে পেছন থেকে জড়িয়ে ধরে।

আবির এর যেনো অবাক হওয়ার আর সীমা থাকলো না।

আমাকে মাফ করে দিন।আমি আর কখনো আপনাকে দূরে সরাবো না,বলেই কেঁদে দিলো মিষ্টি।

আবির  বুঝতে পেরে মিষ্টি কে সামনে ঘুরাতেই যেনো ৩২০ ভল্টের ইলেকক্ট্রিক শক খেল।

এ মা.....এ আমি কাকে দেখছি??এ কি সত্যি আমার #পুতুল_বউ???

মিষ্টি লজ্জায় মাথা নিচু করে দাড়িয়ে আছে।

তা এইসব কেনো শুনি......

কালকের জন্য Sorry.

 এইটা পরে বলো।আগে বলো তুমি কালকে এইভাবে কাঁদছিলে কেনো??

আমাকে কি তোমার ভাল্য লাগে না??

তুমি কি এইটা পছন্দ কর না যে আমি তোমাকে আদর করি???

আসলে আমি তোমার ভালো না লাগাটা বুঝতে পারি নি।আর কখনো এমন করবো না।

না না আমার তো কালকে ভালো লাগছিলো আর আপনাকে ও আমার ভালোলাগে.....কিছুটা উত্তেজিত হয়ে উত্তর দিলো মিষ্টি।

তাই.......????

তাহলে কালকে ঔভাবে কাঁদছিলে কেনো???

---- আসলে আমি তো কখনো কারো এতো কাছে যাই নি।আমাকে আপনার মতো কেউ অমন করে নি তাই ভয়ে আমার খুব কান্না পাচ্ছিলো।

আবির  যেনো মিষ্টির কথা শুনে ভ্যাবাচ্যাকা খেয়ে গেল।

বলে কি এই মেয়ে???

আচ্ছা  ঠিক আছে.....কাছে আসো তারপর বলছি।

মিষ্টি কাছে আসতেই আবির  বুকে টেনে নিলো। তারপর কপালে চুমু দিয়ে বলল ----- মিষ্টি আমরা স্বামী স্ত্রী।তোমার সব কিছুর উপর অধিকার শুধু আমার।

 আমি ছাড়া আগে কেও কেনো তোমাকে ছোবে বলো???

তুমি শুধু আমার।

হুম...... এখন আমি সব বুঝি।আপা আমাকে সব বলেছে।

আবির  হেসে বলল ----- তাই???

তা আর কি কি বলেছে???

রিফা যা যা বলেছে সব গড়গড় করে বলে যাচ্ছে মিষ্টি।

আবির কথা গুলো শুনছে আর মনে মনে হাসছে ---- সত্যি ই বাচ্চা মেয়েকে বিয়ে করেছে সে।

.

অনেক্ষন হলো আবির এর বুকে সুয়ে ছাদে চাদ দেখছে মিষ্টি।আর সাথে এটাসেটা অনেকপ্রকার গল্প।

কিছুক্ষন পর মিষ্টি বলল চলো নিচে যাই।

ঘুমবে না????

না তোমার মতো জোছনাকুমারী পাশে থাকলে সারাজীবন না ঘুমিয়ে জোছনা দেখেই কাটিয়ে দিবো।

তোমার ঘুম পাচ্ছে???

মাথা নাড়িয়ে হ্যা সূচক উত্তর দিলো মিষ্টি।

চলো তাহলে রুমে যাই বলেই কোলে তুলে নিলো মিষ্টি কে।

ওর ঘোর লাগানো সুন্দর্য যেনো মাতাল করে দিচ্ছে আবির কে।

রুমে গিয়ে বিছানায় শুয়িয়ে বলল মিষ্টি কে???

লজ্জাবতী বউ আমি কি আজ তোমায় ছুয়ে দিতে পারি????

মিষ্টি কিছু বলল না শুধু মুচকি হেসে আবির এর বুকে মুখ লুকালো।

 আবির ও আদরে আদরে ভরিয়ে দিতে লাগলো মিষ্টি কে।

আজ যেনো ভালোবাসার সমুদ্রে ডুব দেবে সে তার #পুতুল_বউ কে নিয়ে।

.

.

দেখতে দেখতে ই ২১ টি বছর পার হয়ে গেলো ওদের বিয়ের।

এর মাঝে মিষ্টি মাষ্টার্স কমপ্লিট করেছে। দুই মায়ের মা হয়েছে সে।

এখন আর সেই বোকা মেয়ে নয় সে।

ঠিকমতো সংসার করে স্বামী সন্তান নিয়ে বেশ ভালো যাচ্ছে দিনকাল।

.

বর যাত্রী এসে পরেছে শুনে রুম থেকে বের হওয়ার আগে চিরুনি দিয়ে মাথা আঁচড়াতে গিয়ে দেখে ক্রিমের কৌটা দিয়ে একটা কাগজ চাপ দেওয়া।

খুলতেই খুব সুন্দর পুতুল আকা একটি কাগজ।

কাগজের অপরপাশে কিছু লিখা।

.

#পুতুল_বউ

সময়ের সাথে সব কিছুর পরিবর্তন হয়।তেমনটি হয়েছে আমাদের ও।দেখতে দেখতে কতোগুলো দিন পার করে দিলাম একসাথে।ভালোবাসা যেনো এখন আকাশ ছুয়েছে। আজও তোমায় দেখে বারবার প্রেমে পড়তে ইচ্ছে করে সেই প্রথম দিনের মতো।

ভেবেই হাসি পায়, একটা বাচ্চামেয়ের প্রেমে পড়েছিলাম আমি।

তার সাথে এতটা বছর সংসার করেও মনে হয় এই তো সেদিন একটা #পুতুল কে যেনো আমার বিছানার উপর বড় একটা ঘোমটা দিয়ে বউ সাজে বসে থাকতে দেখেছিলাম।

কখনো কোনো অভিযোগ করনি আমার উপর।আমারো নেই।

হয়তো ভালোবাসাদের ভিড়ে অভিযোগ গুলো ভিড়তেই পারে নি আমাদের মাঝে।

এমনি চাই তোমায় সবসময়।

বড্ড ভালোবাসি তোমায় #পুতুল_বউ।

চলো আজ আরেকটা পুতুল বিয়ে দেই......।।

.

চিঠি টা পড়ে মুচকি হাসছে মিষ্টি।আর আবির  সেই আগের মতো ই  দরজার সামনে  পর্দার আড়ালে দাড়িয়ে দেখছে সেই লজ্জা মাখা মুখ।

তবে এভাবে দাড়িয়ে থাকলে যে  হবে না।আজ ওদের বড় মেয়ে রাত্রির বিয়ে।জামাই কে বরন করতে হবে যে.........

দুজনেই এগোচ্ছে রুম ছেড়ে বাইরে।

আজ যে তাদের আরেকটা পুতুল বিদায় করার পালা।

.

.

The End......


Next story

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.