bangla love story - পুতুল বউ পর্ব - ১৪ - Bangla Golpo pdf - bangla choti golpo

 পুতুল বউ

bangla love story - পুতুল বউ পর্ব - ১৪ - Bangla Golpo pdf - bangla choti golpo
bangla love story - পুতুল বউ পর্ব - ১৪ - Bangla Golpo pdf - bangla choti golpo 


                   ★★পর্ব - ১৪★★


মধ্যরাতে ঘুম ভেংগে গেলো আবির এর।

পাশে হাত দিতেই পুরো বিছানা খালি।মিষ্টি নেই পাশে।কিন্তু এতো রাতে মেয়েটা গেলো কোথায়?

পরক্ষনেই মনে পরে গেলো রাতের ঘটনা।

ও তো মিষ্টি কে একা বেলকনিতে রেখেই বিছানায় এসে পরেছিলো।তারপর কখন যে ঘুমিয়ে গেছে খেয়ালই নেই।

.

তারপর রুমের লাইট জ্বালিয়ে দেখে রুমের কোথাও মিষ্টি নেই।

তবে কি ও এখনো বেলকনিতে দাড়িয়ে ই কাঁদছে?? 

আজব........ আমি তো ওকে এমন কোনো কষ্ট দেই নি।

.

বিছানা ছেড়ে আবির  বেলকনিতে গিয়ে দেখে মিষ্টি বেলকোনির মেঝেতে একপাশে জরোসরো হয়ে শুয়ে আছে।

রাতে বৃষ্টি হওয়ায় আবহাওয়া অনেকটা ঠান্ডা।

মিষ্টি ও ঠান্ডায় হাত পা কুকড়ে শুয়ে আছে।

আবির দেখে মায়া হলো খুব।

মিষ্টি কে পাঁজাকোলে তুলে বিছানায় শুয়িয়ে দিলো।

ওর চোখের লেপ্টে যাওয়া কাজল ই বলে দিচ্ছে যে ও কতটা কেঁদেছে।

ইশশশশ...... দেখতে কি মায়াবী লাগছে ওকে।

এই পাগলী কেনো এমন করো তুমি???

কতটা ভালোবাসি সত্যি ই কি তুমি তা বোঝনা??

সবঠিকঠাক দেখেই তো তোমার কাছে আসি তবে মাঝে মাঝে কি হয় তোমার??

কেনো নিজে এমন কষ্ট পাও আর আমাকে ও কষ্ট দেও??

ভালো না বাসলে কিন্তু আমাকে তো ভালোবাসার সুযোগ টা দেবে....

জানো তোমাকে আদর করার সময় আজ যখন তুমি কাঁদছিলে তখন খুব খারাপ লেগেছে আমার। নিজেকে ব্যার্থ মনে হচ্ছে।মনে হচ্ছে যেন মানুষ থেকে হিংস্র পশু হয়ে গিয়েছিলাম তাই হয়তো তোমার চাওয়া না চাওয়া টা বুঝতে পারি নি।

তুমি নিজে আমার কাছে না আসা পর্যন্ত আমি আর তোমার কাছে আসবো না।

.

ঘুমন্ত মিষ্টির মাথায় হাত বুলিয়ে দিতে দিতে নিজে নিজেই কথাগুলো বলে ওর কপালে একটা চুমু দিলো।

গত রাতের মতো আজকেও এই #পুতুল_বউ টাকে বুকে নিয়ে ঘুমাতে ইচ্ছে করছে খুব।কিন্তু সকালে উঠে যদি আমার বুকে ওকে দেখে ও হয়তো আবার কান্না শুরু করবে তাই মাঝখানে কোলবালিশ টা না দিলে ও যথেষ্ট দূরত্ব বজায় রেখে শুয়ে পরলো আবির ।

মিষ্টির দিকে মুখ করে শুয়ে ওকে দেখতে দেখতেই ঘুমের রাজ্যে তলিয়ে গেলো।

.

সকালে মিষ্টির আগেই ঘুম থেকে উঠে কাথা টা ওর গায়ে ঠিকমতো জড়িয়ে আবির  উঠে গেলো।

ফ্রেশ হয়ে রুমে ফিরে দেখে মিষ্টি উঠে গেছে।

প্রতিদিন আবির  খাবারের আগে মিষ্টি কে ডেকে একসাথে খাবার খেতে নিয়ে যায় কিন্তু আজ আবির  মিষ্টিকে কিছু বলল না।

কিছুক্ষন পর মিষ্টি ও নাস্তা খেয়ে রুমে এলো।

.

আবির  তৈরি হয়ে অফিসে চলে গেলো।মিষ্টি ও ননদের সাথে স্কুলে চলে যায়।

সকাল থেকে আবির  একটা কথাও বলে নি।খুব খারাপ লাগছে মিষ্টির, কোনো কিছুতেই মন বসছে না।বুঝতে পারছে আবির  কষ্ট পেয়েছে কিন্তু আমি ই বা কি করবো,তখন ভালো লাগছিলো আমার ও কিন্তু কেমন জানি লাগছিল তাই কান্না আটকাতে পারে নি.... মনে মনে ভাবছে মিষ্টি।

.

সন্ধ্যায় বাসায় ফিরেছে আবির ।মিষ্টি একা একা রুমে বসে আছে,পড়তে ইচ্ছে করছে না।

আবির  ড্রইং রুমের সোফায় বসে টিভি দেখছে।

আসলে টিভি দেখছে বললে ভুল হবে কালকের কথা মনে করে রাগ হচ্ছে নিজের উপর। 

টিভির ভলিউম বাড়িয়ে দিয়ে একের পর এক চ্যানেল পাল্টাচ্ছে।এইটা ওর পুরোনো অভ্যাস।রাগ উঠলেই ও এমন করে।

.

রিফার রুম থেকে এ সব খেয়াল করছে ও।বুঝতে পারছে কিছু একটা হয়েছে সকাল থেকেই কেমন যেন।

রাতে তো ঠিক ছিলো তবে কি মিষ্টির সাথে কিছু হয়েছে???

হুম তাহলে ওর সাথে কথা বলেই বোঝা যাবে।

মনে মনে এ সব ভাবতে ভাবতেই মিষ্টির রুমে এসে ওকে ডাক দিয়ে নিজের রুমে নিয়ে গেলো।

সামনে বসিয়ে রিফা মিষ্টি কে জিজ্ঞাস করলো আবির এর সাথে তোমার কি ঝগড়া হয়েছে??

মিষ্টি মাথা নাড়িয়ে বোঝালো ------- না।

তাহলে কি ও তোমার সাথে কিছু নিয়ে রাগ করেছে??

মিষ্টি এবার ছলছল চোখে তাকালো রিফার দিকে, কিন্তু কিছু বলল না।

রিফা বুঝলো যা ভেবেছে তাই ঠিক, হয়তো মিষ্টি লজ্জায় বলতে চাচ্ছে না।

দেখো মিষ্টি তোমার বয়স কম হলেও এখন আরর তুমি সেই আগের মিষ্টি নেই।এখন তুমি কারো বাড়ির বউ,কারো স্ত্রী।

তোমাকে সব দিক দিয়েই সময় দিতে হবে,সব কিছুর খেয়াল রাখতে হবে।

তুমি তরকারী রান্না করার সময় যেমন তরকারির লবণ মসলা সব দিক দিয়ে ঠিক রাখো শুধু রান্নার তাপের বা সবজির খেয়াল রাখো না তেমনি সংসার করতে গেলে ঘর বাড়ির পাশাপাশি নিজের স্বামীর ও খেয়াল রাখতে হবে।

তার চাওয়া পাওয়া যেমন তোমাকে ঘিরে তোমার ও সেসবের খেয়াল রাখতে হবে।

সংসার টেকানোর মূল খুটি হচ্ছে ভালোবাসা যেটা দুজনের মনেই থাকতে হবে।

তোমাদের মাঝে কি হয়েছে আমি জানি না,আর আমি আমার ভাই কে ভালোভাবেই চিনি। কিন্তু তুমি বলো আমার ভাই কি অন্যায় কিছু করেছে???

.

মিষ্টি কিছুক্ষন চুপচাপ কথা গুলো ভাবলো তারপর আপা কে বলল ---- আপা যদি কিছু মনে না করেন একটা কথা বলতাম।

হুম অবশ্যই বলো.......... কি কথা???

আপা স্বামির রাগ কিভাবে ভাংগায়????

রিফা মিষ্টির কথা শুনে হেসে দিলো, মিষ্টি ও কথাটা বলে লজ্জায় পড়ে গেলো।

মিষ্টি তুমি সত্যি ই এখনো বাচ্চা মেয়ে........

কি নিয়ে ও রাগ করেছে তা তো আমি জানি না।

রাগের কারন তুমি জানো তো রাগ ভাংগানোর উপায় তো তোমাকেই ভাবতে হবে।

মিষ্টি কিছুক্ষন ভেবে বলল আপা আমাকে কালকের মতো সুন্দর করে আজকেও একটু সাজিয়ে দিবেন???

.

Next part 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.