Bangla Golpo - জীবন্ত লাশ - bangla Islamic Golpo

 

Bangla Golpo - জীবন্ত লাশ - bangla Islamic Golpo
Bangla Golpo - জীবন্ত লাশ - bangla Islamic Golpo 


2মিনিট সময় ব্যায় করে গল্পটি পড়লে হইতো আপনার মাইন্ড চেঞ্জ হইতে পারে, অনুরোধ রইলো পড়ার জন্য__


গল্পঃ জীবন্ত লাশ

পর্বহীন ছোটো গল্প

Writ..murad


,,,,,উউউফফ এ কে রে সক্কাল সক্কাল কানের গোড়ায় কান্না করছে?

বাপার মাথা-কাঁচা ঘুম ভেঙে দিলো!


ঘুম থেকে উঠলাম___


উঠে বাইরে গিয়ে দেখি অনেক লোক!!


বিষয় টা বুঝলাম না! 


দেখলাম আব্বু আম্মু ভাইয়া কাঁদছে সব্বাই,


পরে দেখি উঠানে খাটিয়া!!


ওওও তাইলে ওই বুড়ি টা পটল তুলছে হয়তো,,,

কিন্তু কৈ না তো?


ওই যে বসে বসে কাঁদছে সেও,


তাইলে কে মারা গেল?


সবাইরে জিজ্ঞেস করি কেউ বলে না,

আরে সালা আমার দিকে পাত্তাই দিচ্ছে না।


কিছুক্ষণ পর মা যখন লাশটার উপর থেকে কাপড় তুললেন,


আমি "থ"!!


আমি দেখলাম ওটা আমি!


এটা কি করে সম্ভব!!


তার মানে আমি কি মারা গেছি!


খুব চিক্কার করলাম কিন্তু কেউ শুনছে না!

আমি কারোর গায়ে হাত দিতে পারছি না!

আমার বুক ফেটে কান্না আসছে!


কেউ শুনছে না!!!


(এ এমন এক যন্ত্রনা যেটা বলে বোঝাতে পারবো না,আমি চিক্কার করছি,আমার শরীরের সর্বশক্তি দিয়ে চেষ্টা করছি কিন্তু আমার গলা দিয়ে যেনো আওয়াজ বেরোচ্ছে না)


একটা সময়,


আমাকে ধুঁয়ানো হলো,


আমার কিছু করার নেই আমি শুধু দেখছি কি ঘটছে|


তারপর আমাকে গোরস্থানে নিয়ে আসা হলো,


আমার জানাজা হচ্ছে!


আমি দূরে দাঁড়িয়ে দেখছি!

আমার মনে চিন্তার পাহাড় ভেঙে পরলো, আমি আমার সারাটা জীবনে যতো পাপ করেছি সবগুলা ভেসে আসতে লাগলো, আমার চোখ দিয়ে পানি পড়তে লাগলো এটা ভেবে যে, আমাকে কবরে রেখে সবাই ৪০ কদম যাওয়া মাত্রই আমার দুনিয়াবি কর্মকান্ডের বিচার নেওয়া শুরু হয়ে যাবে| আমি আল্লাহকে কি জবাব দিবো? 

এত দিনে কি করেছি!


জানাজা শেষ হলো__


 আমাকে কবরে শোয়ানো হলো,


আমি আবারো চিক্কার করতে লাগলাম__


তোমরা আমার গায়ে মাটি দিও না!


থামো থামো!!


আমি অন্ধকারে খুব ভয় পাই!!


তোমরা আমাকে একা ছেড়ো না!!


মা!! মা!! আমি তোমার কাছে যাবো!!


আব্বু আমি তোমার সব কথা মেনে চলবো আমায় এখানে একা ছেড়ো না!!


চারিদিকে অন্ধকার হয়ে গেলো__


আমার চিক্কার এখনো থামে নাই,


চারিদিকে ধু ধু অন্ধকার! 


কেউ নেই এখানে!


এ জেনো এক অন্ধকারের জগৎ এ চলে এসেছি আমি! 


অন্ধকার যেনো আমাকে গিলে খেতে লাগলো__


হটাৎ সব্বাই ৪০ কদম দূরে পার হওয়ার পর___


দুজন লোক আসলেন,


আমাকে কি যেনো বলছেন!


১:মান রাব্বুকা?


২:মান দ্বিনুকা?


৩:মান নাবীউকা?


এরা কি বলছে কিচ্ছু বুঝছি না!


আমাকে মারছেন কেনো? 


আআআআআআআআআআআআআআ!!!


হটাৎ আম্মু বললো কিরে চিল্লাস কেন কি হলো?


দেখি ফজরের আজান দিচ্ছে|


তার মানে এটা স্বপ্ন ছিল!


শুকুর আলহামদুলিল্লাহ!


সাথে সাথে উঠে নামাজ পড়লাম,


আজ হয়তো স্বপ্ন ছিল কাল সত্যিও হতে পারে,


আসুন আমরা পরকাল নিয়ে একটু ভাবি!


সমাপ্ত---


ভুল হলে ক্ষমা করবেন এবং পাশে থাকবেন,


আর আপনার মূল্যবান সময় ব্যায় করে এই  গল্পটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনার কৃতজ্ঞতা ভাইজান জাযাকাল্লাহ।


এবং এত দূর যখন পড়েই ফেলেছেন তাইলে দয়া করে একটা কমেন্ট করিয়েন অনুপ্রেরণা যোগাতে!!


Next part 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.